1. admin@kishoreganjfiles.com : admin :
কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড কিশোরগঞ্জসহ দেশের ১২ কারাগারের জেলারকে বদলি ইটনায় সমিতির টাকা ও অফিস ঘর দখলের অভিযোগে মানববন্ধন ভৈরবে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত নিকলীতে বিএনপি নেতার বিরুদ্ধে নদী ও জলমহাল দখলের অভিযোগ! পাকুন্দিয়ায় প্রাইমহেলথ মেডিকেল সার্ভিসেস-এর উদ্বোধন ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা ইটনায় শ্রেনী কক্ষে প্রাইমারী স্কুলের দপ্তরীর গাঁজা সেবন ভিডিও ভাইরাল কুড়িগ্রামে সাংবাদিক পেটানো সেই নাজিম হলো ইটনার ইউএনও ভয়ংকরভাবে উল্টে গেল যাত্রীবাহী বাস: নিখোঁজ ১, আহত ১০

কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের ভৈরবে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাম্মি হাসিনা পারভীন এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুজন হলেন, জেলার ভৈরব উপজেলার চন্ডিবের উত্তরপাড়া গ্রামের মোছাম্মৎ রোখসানা আক্তার ও একই গ্রামের আসিফ আহম্মেদ।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, মাহবুবুর রহমান বাংলাদেশ রেলওয়ে বিভাগে ঢাকার কমলাপুরে চাকরি করতেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভৈরবে তার বড় ভাইয়ের বাসায় থাকতেন। প্রতি সপ্তাহে তিনি স্ত্রী ও সন্তানের কাছে আসতেন। মাহবুবের স্ত্রী রোকসানা তার স্বামীর অনুপস্থিতিতে আসিফ আহমেদ নামের এক যুবকের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জরিয়ে পড়েন। ২০১৯ সালের ২৭ নভেম্বর সন্ধ্যায় মাহবুব ভৈরবে স্ত্রী সন্তানের কাছে এলে পরের দিন ভোরে বাসার ভেতর থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এটিকে ডাকাতির ঘটনা বলে প্রচার করেন তার স্ত্রী।

হত্যাকাণ্ডের পরের দিন মাহবুবের বড় ভাই বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।মামলার দিন পুলিশ মাহবুবের স্ত্রী রোকসানা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেলে পুলিশের কাছে পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যার কথা স্বীকার করেন তিনি। পরবর্তী সময়ে আদালতেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রোকসানা।

পরে এই ঘটনায় ২০২০ সনের ৩০ মার্চ দুজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। সাক্ষ্যপ্রমাণ শেষে বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাম্মি হাসিনা পারভিন দুজনের মৃত্যুদণ্ডের আদেশ দেন।

মামলাটি পরিচালনায় ছিলেন আসামী পক্ষের আইনজীবী এডভোকেট অশোক সরকার ও বাদী পক্ষের আইনজীবী এডভোকেট রাখাল চন্দ্র দাস। সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত বৃহস্পতিবার এ মামলার রায় ঘোষণা করে।
আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট অশোক সরকার ও বাদী পক্ষের আইনজীবী এডভোকেট রাখাল চন্দ্র দাস।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD