1. admin@kishoreganjfiles.com : admin :
ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড কিশোরগঞ্জসহ দেশের ১২ কারাগারের জেলারকে বদলি ইটনায় সমিতির টাকা ও অফিস ঘর দখলের অভিযোগে মানববন্ধন ভৈরবে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত নিকলীতে বিএনপি নেতার বিরুদ্ধে নদী ও জলমহাল দখলের অভিযোগ! পাকুন্দিয়ায় প্রাইমহেলথ মেডিকেল সার্ভিসেস-এর উদ্বোধন ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা ইটনায় শ্রেনী কক্ষে প্রাইমারী স্কুলের দপ্তরীর গাঁজা সেবন ভিডিও ভাইরাল কুড়িগ্রামে সাংবাদিক পেটানো সেই নাজিম হলো ইটনার ইউএনও ভয়ংকরভাবে উল্টে গেল যাত্রীবাহী বাস: নিখোঁজ ১, আহত ১০

ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩৭ বার পঠিত

ইটনা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনায় সাবেক এমপি রেজওয়ান আহমদ তৌফিক, আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান সহ ১৭৪ জন কে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বিএনপির অঙ্গসংগঠন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায় গত ৫ আগষ্ট সোমবার সকালে বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে সমর্থন জানিয়ে ছাত্র জনতা ইটনা সদরে একটি মিছিল বাহির করে। মিছিল টি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বড়বাজারে আওয়ামী লীগের অফিসের সামনে পৌঁছলে সাবেক এমপি রেজওয়ান আহমদ তৌফিকের হুকুমে আওয়ামী লীগের নেতা জিল্লুর মিয়ার নেতৃত্বে আগ্নেয়াস্ত্র, ককটেল, বিস্ফোরক দ্রব্য, চাপাতি, কাটের ব্যান্ধা, লোহাররড, প্লাষ্টিকের পাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে অতর্কিত হামলা চালিয়ে ছাত্র জনতার মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এময় মিছিলে অংশগ্রহণ কারী লিয়াকত আলী সহ কয়েক জন মারাত্মক রক্তাক্ত জখম হয়।

একপর্যায়ে দিকবিদিক ছুটাছুটি করে দৌড়ে বাজারের বিভিন্ন দোকানে আশ্রয় নেয়। পরে প্রাণভয়ে ইটনা হাসপাতালে না এসে স্থানীয় পল্লী চিকিৎসকদের নিকট চিকিৎসা নিয়ে নিজ নিজ বাড়িতে চলে যায়। ছাত্র জনতার আন্দোলনে আওয়ামী লীগের পতন হলে নেতা কর্মীরা গা ঢাকা দিয়েছে জেনে এ ঘটনায় ইটনা থানায় এ মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং (৬) তারিখ ১০/০৯/২৪ইং

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD