1. admin@kishoreganjfiles.com : admin :
করিমগঞ্জে ইউপি চেয়ারম্যানের অপসারণ চেয়ে মানববন্ধন  – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড কিশোরগঞ্জসহ দেশের ১২ কারাগারের জেলারকে বদলি ইটনায় সমিতির টাকা ও অফিস ঘর দখলের অভিযোগে মানববন্ধন ভৈরবে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত নিকলীতে বিএনপি নেতার বিরুদ্ধে নদী ও জলমহাল দখলের অভিযোগ! পাকুন্দিয়ায় প্রাইমহেলথ মেডিকেল সার্ভিসেস-এর উদ্বোধন ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা ইটনায় শ্রেনী কক্ষে প্রাইমারী স্কুলের দপ্তরীর গাঁজা সেবন ভিডিও ভাইরাল কুড়িগ্রামে সাংবাদিক পেটানো সেই নাজিম হলো ইটনার ইউএনও ভয়ংকরভাবে উল্টে গেল যাত্রীবাহী বাস: নিখোঁজ ১, আহত ১০

করিমগঞ্জে ইউপি চেয়ারম্যানের অপসারণ চেয়ে মানববন্ধন 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১৪৮ বার পঠিত

করিমগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চনের অপসারণ চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরের দিকে করিমগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন থেকে  অনিয়ম, দুর্নীতি, স্বজন প্রীতি, দলীয় প্রভাব বিস্তার ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার অভিযোগে চেয়ারম্যানের অপসারণ দাবি জানানো হয়।

মানববন্ধনের পর বিক্ষুব্ধ লোকজন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আলীর নিকট একটি অভিযোগ পত্র দাখিল করেন। অভিযোগ সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন স্বৈরাচার সরকারের শাসনামলে দলীয় প্রভাব কাটিয়ে সাধারণ মানুষ কে মিথ্যা মামলায় হয়রানি করতেন। চাতল সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নিয়োগ বাণিজ্যের মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়েছেন। তাছাড়া বিভিন্ন প্রকল্পের কাজ না করে অর্থ আত্মসাৎ, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ভবতী ভাতা ও হতদরিদ্রদের ৪০ দিনের কর্ম সৃজন প্রকল্প হতে নানা উপায়ে উৎকোচ গ্রহণ করতেন। 

বিক্ষুব্ধ জনসাধারণের মধ্যে মো.সেলিম জানান, সিন্ডিকেট করে দীর্ঘদিন ধরে চেয়ারম্যান ও  প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ কে অনিয়ম, দুর্নীতির নরকে পরিনত করেছেন।তারা অনতিবিলম্বে চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানের অপসারণ দাবি করেন। 

এবিষয়ে প্রশ্ন করা হলে ইউপি চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন তার উপর আনিত অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান হলেও দলীয় প্রভাব বিস্তার করে কিছু করেননি। 

 

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD