1. admin@kishoreganjfiles.com : admin :
আজমিরীগঞ্জ উপজেলার নিরাপত্তায় আনসার বাহিনী – কিশোরগঞ্জ ফাইলস
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড কিশোরগঞ্জসহ দেশের ১২ কারাগারের জেলারকে বদলি ইটনায় সমিতির টাকা ও অফিস ঘর দখলের অভিযোগে মানববন্ধন ভৈরবে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত নিকলীতে বিএনপি নেতার বিরুদ্ধে নদী ও জলমহাল দখলের অভিযোগ! পাকুন্দিয়ায় প্রাইমহেলথ মেডিকেল সার্ভিসেস-এর উদ্বোধন ইটনায় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৭৪ জনের বিরুদ্ধে মামলা ইটনায় শ্রেনী কক্ষে প্রাইমারী স্কুলের দপ্তরীর গাঁজা সেবন ভিডিও ভাইরাল কুড়িগ্রামে সাংবাদিক পেটানো সেই নাজিম হলো ইটনার ইউএনও ভয়ংকরভাবে উল্টে গেল যাত্রীবাহী বাস: নিখোঁজ ১, আহত ১০

আজমিরীগঞ্জ উপজেলার নিরাপত্তায় আনসার বাহিনী

  • আপডেট সময় : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৪০ বার পঠিত

হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানা, উপজেলা পরিষদ, বিভিন্ন মন্দির রক্ষায় আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, আজমিরীগঞ্জ থানা, উপজেলা পরিষদ ও মন্দিরে আনসার ও ভিডিপি সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। এ বিষয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ধ্রুব ভট্টাচার্য্য জানান আমার ঊর্ধ্বতন কর্মকর্তার দিকনির্দেশনা পেয়ে থানা, উপজেলা পরিষদ ও মন্দিরে সার্বিক নিরাপত্তা বজায় রাখার জন্য আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে। পাশাপাশি ইউনিয়ন পর্যায়ে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য দলনেতা কমান্ডারগণ কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জুয়েল ভৌমিক বলেন দেশের বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে এবং আজমিরীগঞ্জ থানা, উপজেলা পরিষদ ও মন্দিরের নিরাপত্তার জন্য আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়াও আইন শৃঙ্খলা পরিস্থিতি দ্রুততম সময়ের মধ্যে স্বাভাবিক করার মাধ্যমে জনমনে স্বস্তি ফিরিয়ে আনার জন্য তিনি সর্বস্তরের জনগণকে সহযোগিতা করার অনুরোধ করেন।

এই সংবাদের মন্তব্যের জন্য ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ দায়ী নয়। মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত বিষয়। এর দায় ‘কিশোরগঞ্জ ফাইলস’ কর্তৃপক্ষ নিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Kishoreganj Files
এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বেআইনি।
Theme Customized By Theme Park BD